রায়পুরা উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৪, ৩:৩৩ পূর্বাহ্ন /
রায়পুরা উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা

নরসিংদীর রায়পুরা উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ এপ্রিল) বিকেলে রায়পুরা পোস্ট অফিস রোডস্থ ক্লাব কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ’র সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা সাংবাদিক আশিকুর রহমান।

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তন্ময় সাহা ও ও সদস্য আব্দুল কাদির’র সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহাদাৎ হোসেন রাজু, নরসিংদীর খাসখবর পত্রিকার সম্পাদক কবির হোসেন, সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার বার্তা সম্পাদক মাইনুদ্দিন ভূঁইয়া, ক্লাবের সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা সাধন দাস, সহ সম্পাদক মাহবুল আলম সেলিম, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক আল আমিন, সদস্য সাদ্দাম উদ্দিনসহ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যরা। এ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে নরসিংদী জেলা ও রায়পুরায় উপজেলায় কর্মরত সকল অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনায় এবং ইতিমধ্যে যেসকল সাংবাদিক দুনিয়া ছেড়ে বিদায় নিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ।