সখীপুরে চেতনানাশক ওষুধ খাওয়ায়ে বাড়ির সর্বস্ব লুট


admin প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২৩, ১:৪৮ অপরাহ্ন /
সখীপুরে চেতনানাশক ওষুধ খাওয়ায়ে বাড়ির সর্বস্ব লুট

সখীপুরে চেতনানাশক ওষুধ খাওয়ায়ে বাড়ির সর্বস্ব লুট

বাদল হোসাইন সখীপুর:- টাঙ্গাইলের সখীপুরে বাড়িতে খাবারে চেতনানাশক মিশিয়ে দিয়ে পরিবারের সবাইকে অচেতন করে বাড়ির সর্বস্ব লুট করেছে চুরেরা। শনিবার (২৫ নভেম্বর) রাতের কোনো এক সময় উপজেলার মহানন্দপুর গ্রামের মানিক বর্মণের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মানিক বর্মণ জানান, শনিবার সকালের খাবার খাওয়ার পর-পরই বাড়ির সবাই অচেতন হয়ে পড়লে তাদেরকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

রাতে আমাদের ঘরে কেউ না থাকায় ফাকা পেয়ে চোরচক্রটি ঘরে ঢুকে নগদ ১ লক্ষ ১০ হাজার টাকা, ১ টি মোটরসাইকেল, মোবাইল ও স্বর্ণালংকারসহ অন্তত ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়েছে।

একই দিন প্রতিবেশী আজগর আলীর বাড়িতেও চেতনানাশক ওষুধ দেওয়া হয়। বর্তমানে দুই পরিবারের অন্তত ৬-৭ জন সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন জানান, গতকাল সকালে চেতনানাশক খেয়ে অসুস্থ হওয়া দুটি বাড়িতে পরিদর্শন করেন। তিনি সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি রাতে পাহাড়া দেওয়ার কথা বলে এসছিলেন। কিন্তু তারা অসচেতন হওয়ায় এত বড় চুরির ঘটনা ঘটেছে। এটি সত্যি দু:খজনক।

এ ব্যাপারে জানতে চাইলে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান জানান, চুরির ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।