ভিপি জোয়াহেরকে পূনরায় মনোনয়ন দেওয়ার দাবিতে সখীপুর উপজেলা যুবলীগের রেজুলেশন


admin প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২৩, ৬:০৬ পূর্বাহ্ন /
ভিপি জোয়াহেরকে পূনরায় মনোনয়ন দেওয়ার দাবিতে সখীপুর উপজেলা যুবলীগের রেজুলেশন

ভিপি জোয়াহেরকে পূনরায় মনোনয়ন দেওয়ার দাবিতে সখীপুর উপজেলা যুবলীগের রেজুলেশন

খাঁন আহম্মেদ হৃদয় পাশা
স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের দুইবারের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল (৮)বাসাইল-সখীপুরের বর্তমান সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জোয়াহেরুল ইসলামকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে রেজুলেশন করেছেন, সখীপুর উপজেলা যুবলীগ, ইউনিয়ন ও ওয়ার্ডের সকল যুবলীগ নেতাকর্মী।
খোঁজ নিয়ে জানা যায়, সখীপুর উপজেলা যুবলীগ ২৬ শে অক্টোবর এক বিশেষ বর্ধিত সভার আয়োজন করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক এম এ সবুরের সভাপতিত্বে সকাল ১০ঘটিকায় আলোচনা সভা শুরু হয়ে দুপুর ১ ঘটিকায় আলোচনা সভার সমাপ্তি ঘটে।

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সিঃযুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আলমাস আজাদ প্রস্তাব করেন যে,যেহেতু আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সন্নিকটে তাই আগামী নির্বাচনেও আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। আর সেই লক্ষ্যেই বর্তমান সাংসদ ভিপি জোয়াহেরকে আমাদের বিশেষ প্রয়োজন।
তিনি আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা একজন সৎ, দক্ষ রাজনীতিবিদ আমাদের এমপি হোক এই কামনা করি এবং সেজন্যই ভিপি জোয়াহেরকে পুনরায় মনোনয়ন দেওয়ার জন্য রেজুলেশন করা হোক, যাহা আমরা কেন্দ্রীয় যুবলীগ অফিস, কেন্দ্রীয় আওয়ামীলীগের অফিসসহ প্রধানমন্ত্রীর দপ্তরে জমা দিব।
উক্ত প্রস্তাব সখীপুর উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সজীব আহমেদ এর সমর্থনে সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং ভিপি জোয়াহেরকে পুনরায় মনোনয়ন দেওয়ার জন্য জোর দাবি জানানো হয়।

প্রসঙ্গত উল্লেখ্য যে, বিগত এক মাস পূর্বে ভিপি জোয়াহেরকে পূনরায় মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে বাসাইল উপজেলা আওয়ামীলীগ একটি রেজুলেশন করেন। আর কোন আলোচনা না থাকায় উপজেলা যুবলীগের আহ্বায়ক এম এ সবুর আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।