সখীপুরে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও সোনা লুট


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২৩, ৩:২০ অপরাহ্ন /
সখীপুরে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও সোনা লুট

নিজস্ব প্রতিবেদক:- টাঙ্গাইলের সখীপুরে জানালার গ্রীল কেটে স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে ১০/১২ জনের একটি  সংঘবদ্ধ ডাকাত দল। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টার দিকে উপজেলার শোলপ্রতিমা দাখিল মাদরাসা এলাকায় মোতালেব হোসেন নামের এক ব্যবসায়ীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় তারা পরিবারের সবাইকে জিম্মি করে ১৬ ভরি স্বর্ণালঙ্কার নগদ আড়াই লাখ টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন লুটপাট করে।এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে ব্যবসায়ী মোতালেব হোসেন জানান, আনুমানিক রাত ১ টার দিকে বাড়ির জানালার গ্রিল কেটে প্রথমে ডাকাত সদস্যের একজন ঘরে ঢুকে বাড়ির প্রধান গেইট খুলে দেয়। এ সময় আরো ১০ থেকে ১২ জন লোক বাড়ির বিভিন্ন রুমে ঢুকে পরিবারের সব সদস্যের হাত-পা বেঁধে মুখ গামছা দিয়ে আটকে দেয়। এরপর তারা ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে  আলমারীতে থাকা নগদ আড়াই লাখ টাকা, ১৬ ভরি স্বর্ণালঙ্কার, দামি তিনটি স্মার্ট ফোন ও ব্যবসার জন্য মজুদ করে রাখা কাপড়সহ ২০ লাখ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বাধা দিতে গিয়ে তারা মারধরের শীকার হয়েছেন বলেও জানান ওই ব্যবসায়ী।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।