“একমাত্র শেখ হাসিনাই দেশের ভাগ্যোন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন”-পথসভায় এমপি জোয়াহেরুল


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২৩, ২:২০ পূর্বাহ্ন /
“একমাত্র শেখ হাসিনাই দেশের ভাগ্যোন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন”-পথসভায় এমপি জোয়াহেরুল

“একমাত্র শেখ হাসিনাই দেশের ভাগ্যোন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন”-পথসভায় এমপি জোয়াহেরুল

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, স্টাফ রিপোর্টারঃ
“একমাত্র শেখ হাসিনাই দেশের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন” শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশে এতো উন্নয়ন সম্ভব হচ্ছে”-সখীপুরের পথসভায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড.জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)এমপি।

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড.জোয়াহেরুল ইসলাম সখীপুর উপজেলার বড়চওনা ইউনিয়নের দাড়িপাকা, চাম্বলতলা ও কালিয়া ইউনিয়নের বানিয়ারছিট, কচুয়াসহ কয়েকটি এলাকায় গণসংযোগ করেছেন।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি এ গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি সাধারণ জনগণের সমস্যার কথা শুনেন। পরে তিনি কয়েকটি পথসভায়ও বক্তব্য দেন। এসব পথসভায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য রাখেন।

তিনি বলেন,”বঙ্গবন্ধু কন্যা বিশ্বশান্তির অগ্রদূত,বিশ্ববরেণ্য শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী নিযুক্ত না হওয়া পর্যন্ত তার নিবেদিত কর্মী জোয়াহের ঘর থেকে বের হয়েছে। আর সে ঘরে ফিরে যাবে না”। তার কামলা হিসেবে কাজ করছি, অতীতের যেকোনো সময়ের চেয়ে তার নির্বাচনী এলাকায় উন্নয়ন বেশি হয়েছে। কামলা হিসেবে কাজ করে যদি পরীক্ষা পাশ করে থাকি তাহলে আপনাদের বিবেকের কাছে বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতিক নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি”।

শেখ হাসিনার কর্মী হিসেবে নিজে সততা, নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছেন জানিয়ে বলেন, বিগত সাড়ে বছরে সখীপুর-বাসাইল উপজেলায় ২৯টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তি করেছি।

দৃঢ়তার সঙ্গে বলি ২৯টি টাকাও এমপি জোয়াহেরকে দিতে হয় নাই। টিআর, কাবিখা, নিয়োগ বাণিজ্য, শিক্ষাপ্রতিষ্ঠানে ভবন নির্মাণ, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট করতে কোনো অর্থ তাকে দিতে হয়েছে এমন প্রমাণ দিতে পারলে তিনি পদত্যাগ করবেন বলেও জানান।

তিনি আরও বলেন, বিভিন্ন উন্নয়ন হয়েছে একমাত্র শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই। শেখ হাসিনার কর্মী কোনো হুমকি-ধামকিতে ভয় পায় না। একমাত্র শেখ হাসিনাই জনগণের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

গণসংযোগকালের পথসভাগুলোতে অন্যান্যের মধ্যে পৌর মেয়র ও ঢাকা বিভাগীয় ম্যাব আঞ্চলিক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস শিকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রিন্সিপাল আলীম মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না,নজরুল ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ,
জেলা পরিষদ সদস্য মোঃ আনোয়ার তালুকদার,ইউপি চেয়ারম্যান জামাল মিয়া,দুলাল হোসেন, কালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদত হোসেন শাহজাহান,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুরসহ অনেকে বক্তব্য দেন।

এছাড়াও এমপি জোয়াহেরুল ইসলাম এর পথসভায় উপস্থিত ছিলেন,সখীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাজ্জাদ লতিফ,সাংবাদিক মামুন হায়দার,রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি সাংবাদিক সাদিকুর রহমান বিপ্লব,সাংবাদিক হযরত মোল্লা,অভিবক্ত কালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ হালিম সরকার লাল মিয়া,আওয়ামী লীগ নেতা ইউসুফ আলী ভূইয়া,সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এম এ সবুর, সিঃ যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ, যুগ্ম আহ্বায়ক সজীব আহমেদ,উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক রাসেল আল মামুন প্রমুখ।
জানা যায়,পথসভা শেষে এমপি জোয়াহেরুল ইসলাম সম্প্রতি দাড়িয়াপুর ইউনিয়নে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অপহরণের দুই দিন পর শিশু সামিয়া(০৯)এর লাশ উদ্ধার হওয়া ঘটনাস্থল পরিদর্শন এবং নিহত সামিয়ার পরিবারের সাথে দেখা করে প্রশাসনকে দ্রুত অপরাধীদের চিহ্নিত করতে নির্দেশ ও কঠিন বিচারের আশ্বাস দেন তিনি।