সখীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার ৯ মাস পর স্বামী গ্রেফতার


admin প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২৩, ১১:৪০ অপরাহ্ন /
সখীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার ৯ মাস পর স্বামী গ্রেফতার

মিলন শাহরিয়ার জয়:স্ত্রীকে কুপিয়ে হত্যার ৯ মাস পর স্বামী সোনা মিয়াকে (৫২) গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ। মঙ্গলবার ভোররাতে ঢাকার ধামরাই উপজেলার কেলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সোনা মিয়া উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের কৈয়ামধু কারিগরপাড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে।

সখীপুর থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন জানান, হত্যার পর সোনা মিয়া ঢাকার বিভিন্ন এলাকায় অবস্থান করে। সবশেষ ধামরাই উপজেলার কেলিয়া এলাকা থেকে মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর শনিবার সকালে সোনা মিয়া তার স্ত্রী সাহিদাকে (৪০) নিয়ে লাকড়ি কাটতে উপজেলার দেওবাড়ী বনে যান। সেখানে দু’জনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সোনা মিয়া দাঁ দিয়ে সাহিদাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যান। এ সময় মাথার মগজ ও ভুঁড়ি বের হয়ে ঘটনাস্থলেই মারা যান সাহিদা। সোনা মিয়ার প্রথম স্ত্রী ছিলেন সাহিদা। তাঁদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, স্ত্রীকে হত্যা করে স্বামী সোনা মিয়া ৯ মাস পালিয়ে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে ধামরাই থেকে তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।