সখীপুরে বড়চওনা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের শুভ উদ্বোধন


admin প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন /
সখীপুরে বড়চওনা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের শুভ উদ্বোধন

মিলন শাহরিয়ার জয়:সখীপুর উপজেলার ১০ নং বড়চওনা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় শুভ উদ্বোধন ২২শে আগষ্ট(মঙ্গলবার)বিকেল বড়চওনা বাজার সংলগ্ন ঢাকা টু সাগরদিঘী রোডের একটি অস্থায়ী ভবনে ৩ ঘটিকার সময়
এ কার্যালয় শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে নবগঠিত ১০ নং বড়চওনা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম এর সভাপতিত্বে ইউএনও প্রকৌশলী ফারজানা আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই অস্থায়ী কার্যালয় উদ্ভোদন ঘোষণা করে।

এসময় সভাপতির বক্তব্যে চেয়ারম্যান আজহারুল ইসলাম সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেন এবং সরকারি সকল বরাদ্দ ও অনুদান যথাযথভাবে পেতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী পেশ করেন। এদিকে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)প্রকৌশলী ফারজানা আলম বলেন,নতুন ইউনিয়ন হিসেবে এখানে যা যা প্রাপ্য আমি সব কিছুরই দ্রুত বরাদ্দ দিতে সকল দপ্তরে নির্দেশনা ইতিমধ্যেই দিয়ে দিয়েছি। তারপরও আপনাদের যেকোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন ইনশাআল্লাহ্ আমি তা দ্রুত সমাধানের ব্যবস্থা করে দিবো।

এছাড়াও বক্তব্য রাখেন,প্রশাসক আনোয়ার হোসেন,টাংগাইল জেলা পরিষদ সদস্য আনোয়ার তালুকদার,সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান কেবিএম রুহুল আমীন,নব নির্বাচিত ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দসহ উপস্থিত ছিলেন,সখীপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আঃ সাত্তার মহাজন,ভূয়াইদ কারিগরি ইনস্টিটিউট এন্ড বিএম কলেজ এর অধ্যক্ষ মেহেদী হাসান জুয়েল,জলিল বিএসসি,আঃ রশিদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে আগত অতিথিদের জন্য প্রীতিভোজের ব্যবস্থা করা হয়।