টাঙ্গাইলে সম্মেলনের ৯ মাস পর জেলা আ’লীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদন


admin প্রকাশের সময় : অগাস্ট ৯, ২০২৩, ৪:৪৫ অপরাহ্ন /
টাঙ্গাইলে সম্মেলনের ৯ মাস পর জেলা আ’লীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদন

টাঙ্গাইলে সম্মেলনের ৯ মাস পর জেলা আ’লীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদন

খাঁন আহম্মেদ হৃদয় পাশা
স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলে সম্মেলনের দীর্ঘ নয় মাস পর জেলা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটি করা হয়েছে। সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এ পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দেন।
এর আগে গত বছরের ৭ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে জেলা পরিষদ চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত ফজলুর রহমান খান ফারুককে সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপিকে সাধারণ সম্পাদক করা হয়। নতুন ২৭ নেতা জেলা কমিটিতে স্থান পেয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সহ-সভাপতি মোহাম্মদ শামসুল হক মিয়া, খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, আনিসুর রহমান আনিস, মো. ছানোয়ার হোসেন এমপি, ডা. কামরুল হাসান খান, নাহার আহমদ, শাহজাহান আনসারী, মো. কুদরত-ই-এলাহি খান, বাপ্পু সিদ্দিকী, তারেক শামস্ খান হিমু ও ইনসাফ আলী ওসমানী, যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, তানভীর হাসান ছোট মনির এমপি ও মির্জা মঈনুল হোসেন লিন্টু, আইন বিষয়ক সম্পাদক এস আকবর খান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু নাসের, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোলায়মান হাসান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নাজমুল হুদা নবীন, দপ্তর সম্পাদক মো. খোরশেদ আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রউফ চান মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ তারেক পুলু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ফারুক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রেজাউর রহমান চঞ্চল, মহিলা বিষয়ক সম্পাদক শামীমা আক্তার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার আনোয়ার হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এহসানুল ইসলাম আজাদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মহসীন শিকদার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু এমপি, শ্রম সম্পাদক ওয়াজির হাসান খান শরীফ হাজারী, সাংস্কৃতিক সম্পাদক এলেন মল্লিক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আনম বজলুর রহিম রিপন, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সাইফুজ্জামান সোহেল ও খান আহমেদ শুভ এমপি, উপ-দপ্তর সম্পাদক আনন্দ মোহন দে, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহিম, কোষাধ্যক্ষ বাহারুল ইসলাম তালুকদার মিন্টু, সদস্য আতাউর রহমান খান এমপি, মামুনুর রশিদ, মো. মোস্তাফিজুর রহমান, সোহরাব আলী খান আরজু, মনোয়ারা বেগম, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, খন্দকার মমতা হেনা লাভলী এমপি, মাহবুব আলম মল্লিক, আবু হানিফ আজাদ, এসএম সিরাজুল হক আলমগীর, মো. শহীদুল ইসলাম, খন্দকার মসিউজ্জামান রুমেল, আকরাম হোসেন কিসলু, শামীমুল আক্তার, মো. আমিরুল ইসলাম খান, খ. আব্দুল গফুর মন্টু, মো. কুতুব উদ্দিন, মাহমুদুল হাসান মারুফ, মো. হারুনার রশীদ হীরা, মির্জা নাহিদা হোসেন বন্যা, আনিসুল মান্নান শাহেদ, ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, মীর ফরহাদুল আলম মনি, মো.খলিল হোসেন খান, খন্দকার আব্দুল হাফিজ, মাহমুদুর রহমান তালুকদার, মো. সাখাওয়াত হোসেন, ইয়াকুব আলী, জেবুন্নেছা চায়না, ডা. জাকিয়া ইসলাম,আবুল কালাম আজাদ, সুজয় দেব, মাসুদুল হাসান, রাফিউর রহমান, আমিনুল ইসলাম তালুকদার বিদ্যুৎ।