টাঙ্গাইল জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সখীপুরের যে ৫ জন স্থান পেলেন


admin প্রকাশের সময় : অগাস্ট ৮, ২০২৩, ৬:৩৯ অপরাহ্ন /
টাঙ্গাইল জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সখীপুরের যে ৫ জন স্থান পেলেন

টাঙ্গাইল জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সখীপুরের যে ৫ জন স্থান পেলেন

খাঁন আহম্মেদ হৃদয় পাশা
স্টাফ রিপোর্টারঃ
টাংগাইল জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে । কমিটিতে সাধারণ সম্পাদক পদসহ সখীপুর উপজেলার আরও ৪ জন সদস্য পদ পেয়েছেন।দীর্ঘদিন পর কমিটি অনুমোদন হওয়ায় দলের সর্বস্তরের নেতা কর্মীদের মধ্যে আনন্দ ও উচ্ছ্বাস বিরাজ করছে।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া নেতৃবৃন্দদের সকল নেতাকর্মীরা অভিনন্দন জানাচ্ছেন।
গত ৭ আগস্ট (সোমবার) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সাধারণ সাম্পাদক ওবায়দুল কাদের এমপি টাংগাইল জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।
কমিটিতে সখীপুর উপজেলার কৃতি সন্তান টাংগাইল ০৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড: জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপিকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও সখীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদকে পুনরায় সদস্য পদে রাখা হয়েছে এবং বুয়েট ছাত্রলীগের সাবেক সাধারণ সাম্পাদক, কেন্দ্রীয় আ’লীগের উপকমিটির সাবেক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ ও টাংগাইল জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার জাকিয়া ইসলাম জ্যোতি সদস্য পদ পেয়েছেন।