সখীপুরে বহেড়াতৈল গাঁটেস্বৈরীতে কাবিখা উন্নয়ন প্রকল্পের ইট সলিং রাস্তার ৮৫% কাজের সমাপ্তি


admin প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০২৩, ৭:২১ অপরাহ্ন /
সখীপুরে বহেড়াতৈল গাঁটেস্বৈরীতে কাবিখা উন্নয়ন প্রকল্পের ইট সলিং রাস্তার ৮৫% কাজের সমাপ্তি

সখীপুরে বহেড়াতৈল গাঁটেস্বৈরীতে কাবিখা উন্নয়ন প্রকল্পের ইট সলিং রাস্তার ৮৫% কাজের সমাপ্তি

খাঁন আহম্মেদ হৃদয় পাশা
স্টাফ রিপোর্টারঃ
বিশ্বের সাথে তাল মিলিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।তারই ধারাবাহিকতায় সরকারের ভিষণ বাস্তবায়ন “গ্রাম হবে শহর” এই প্রতিশ্রুতিকে বাস্তবতায় রূপ দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে,টাঙ্গাইলের সখীপুর বাসাইল এর জাতীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা এড.জোয়াহেরুল ইসলাম এমপি।
সরেজমিনে গিয়ে জানা যায়, সখীপুরের বহেড়াতৈল ইউনিয়ন এর ০৩ নং ওয়ার্ডে গাঁটেস্বৈরী দোকান পাড় হতে গ্রাম পুলিশ মুদির বাড়ি পর্যন্ত প্রায় দুই কি.মি ইট সলিং রাস্তার ৮৫% কাজ সম্পূর্ণ হয়েছে।
স্বাধীনতার পর থেকে পানি বন্ধী জীবন যাপন করে আসছিলেন কয়েক টি গ্রামের প্রায় দুই হাজার জনসাধারণ।নৌকা যুগে পারাপার হয়ে শহর অভিমুখে আসতে হত তাদের এবং স্কুল পড়ুয়া ছেলে মেয়েদের ভোগান্তির শেষ ছিল না,সেই সাথে সাধারণ জনসাধারণসহ পথচারীদের কাঁধা মেখে কৃষি পণ্য বাজারে নিতেও পড়তে হতো নানা মুখী সমস্যার মধ্যে।
গাঁটেস্বৈরী গ্রামে জনসাধারণ প্রায় দুই কি.মি.ইট সলিং রাস্তা পেয়ে জন দুর্ভোগ নিরসন হওয়ায় সাধারণ মানুষের মধ্যে উৎফুল্লতা দেখা যায়।

উক্ত উন্নয়ন প্রকল্পের সভাপতি মোঃ লিংকন ও সাধারণ সম্পাদক নিসাদ হাজারী বলেন, ইতি মধ্যে প্রায় ৮৫% কাজ শেষ হয়েছে,এবং আগামী কয়েক দিনের মধ্যে বাকি ১৫% তথা ১০০% কাজ শেষ হবে ইনশাআল্লাহ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

এদিকে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা দেলখোশ মিয়া,বহেড়াতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউসুফ আলী,আওয়ামী লীগ নেতা নবু মিয়াসহ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি কল্পনা আক্তার এই ‘কাবিখা উন্নয়ন প্রকল্পের মাধ্যমে’প্রায় দুই কি.মি.ইট সলিং রাস্তা সংস্থার করে দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় এমপি জোয়াহেরুল ইসলামসহ উন্নয়ন কাজের সাথে জড়িত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে পূনরায় এড.জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এর জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন তারা।

এছাড়াও পানি বন্ধী কয়েকটি গ্রামের জনসাধারণ,ছাত্র ছাত্রী ও এলাকাবাসী কাবিখা উন্নয়ন প্রকল্পের আওতায় প্রায় দুই কি.মি.এই ইট সলিং রাস্তা টি পেয়ে আনন্দিত তারা।