সখীপুরে দুইজনকে কুপিয়ে হত্যা


admin প্রকাশের সময় : জুলাই ২০, ২০২৩, ১১:১৩ পূর্বাহ্ন /
সখীপুরে দুইজনকে কুপিয়ে হত্যা

সখীপুরে দুইজনকে কুপিয়ে হত্যা

খাঁন আহম্মেদ হৃদয় পাশা
স্টাফ রিপোর্টার:
টাঙ্গাইলের সখীপুরে ফেক্সিলোড ও বিকাশ ব্যবসায়ীসহ দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলা বাজার এলাকায় সড়কে তাদের লাশ পাওয়া যায়।
০১ নং কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন এতথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে ফেক্সিলোড ও বিকাশ ব্যবসায়ী শাহজালাল মিয়া (৩৫) ও একই গ্রামের নবু মিয়ার ছেলে মজনু মিয়া (৪৫)।

নিহত শাহজালাল মিয়ার বাবা আবুল হোসেন বলেন, ‘বুধবার রাত ১১টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে হামিদপুর থেকে মোটরসাইকেলযোগে শাহজালাল তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে ফিরতেছিলেন। এসময় তার সঙ্গে পাশের বাড়ির মজনু মিয়াও ছিল। ফেরার পথে দৃর্বৃত্তরা তাদের দুইজনকে কুপিয়ে হত্যা করে লাশ সড়কে ফেলে গেছে। সকালে আমরা বিষয়টি জানতে পারি।’

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সামাদ বলেন,‘রক্তাক্ত অবস্থায় তাদের লাশ পাওয়া গেছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মোটরসাইকেল ঘটনাস্থলেই রয়েছে। তবে ফেক্সিলোড ও বিকাশের মোবাইল লুট হয়েছে কিনা এটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, ‘ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে শাহজালাল রাতে বাড়িতে ফিরতেছিলেন। এসময় তার সঙ্গে পাশের বাড়ির আরও এক ব্যক্তিও ছিল। তারা ফেরার পথে বাড়ির কাছাকাছি পৌছালে দৃর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করে লাশ ফেলে যায়। মোটরসাইকেল ঘটনাস্থলেই পড়ে আছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ‘দুইজনকে হত্যার বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’