সখীপুরে,অল্প বয়সেই নির্বাচন করতে চান: ফারুক আহম্মেদ শাওন।


admin প্রকাশের সময় : জুন ৮, ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন /
সখীপুরে,অল্প বয়সেই নির্বাচন করতে চান: ফারুক আহম্মেদ শাওন।

(বিশেষ প্রতিনিধি)
টাঙ্গাইলের সখীপুর বড়চওনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে
বুকে মানবসেবার বিশাল স্বপ্ন নিয়ে অল্প বয়সেই নির্বাচন করতে চান ফারুক আহম্মেদ শাওন। ১৭ জুলাই নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পার্থী হিসেবে নমিনেশনও সংগ্রহ করেছেন।

তরুণ প্রজন্মের এই প্রতিনিধি নির্বাচনে আসার কারণ জানিয়ে বলেন,
বাংলাদেশ সংবিধান অনুযায়ী ২৫ বছর বয়স হলেই যে কেউ নির্বাচন করতে পারবে। সেই দিক থেকে আমি একজন যোগ্য পার্থী। তরুণ সমাজ যারা এগিয়ে আসতে চায়, আমি তাদের বলবো চাইলেই দেশটি আরো উন্নতি হবে। তরুণ সমাজ যদি এগিয়ে আসে তাহলে দেশেটি কিভাবে আইটি সেক্টর সহ উন্নত করতে হয় তারা বুঝবে।
আরো বলেন..
ইউরোপ সম্পর্কে আমরা সবাই জানি, অনেক দেশে দেখা যায় ৩৭ বছর বয়স হলে প্রধানমন্ত্রী হয়,সেখানে এমন সংবিধান নেই যে বৃদ্ধ হলে কেবল নির্বাচন করা যাবে তার আগে করা যাবেনা।

লক্ষ করলাম নমিনেশন সংগ্রহ করার পর আমার বয়স নিয়ে অনেকেই কথা বলছেন,সে ছোট মানুষ, যদি সে নির্বাচিত হয় তার কথা আমরা সবাই কি শুনবো! এটা কেমন দেখায়।

এটা ভুল ধারণা, কারণ একটা মানুষের যোগ্যতা মেধা থাকলে বয়স কম হলেও নির্বাচিত হতে পারে।
আমি চাই তরুণ সমাজ এগিয়ে আসুক। ভয়,মানুষের সমালোচনা এগুলোতে কান না দিয়ে সবাই যদি এগিয়ে আসে, তাহলে আমাদের দেশেটা আরো উন্নতি হবে,আমাকে যারা উসাহিত করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তরুণ প্রজন্মকে নিয়ে তার অনেক স্বপ্ন। নির্বাচিত হয়ে দুটি বিষয়ে নজর তার। প্রথমত, দেশের তরুণ প্রজন্মকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে চান। কারণ, আজকের তরুণরাই আগামী দিনের বাংলাদেশ। দ্বিতীয়ত, এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। উন্নত দেশ গড়তে যোগাযোগ ব্যবস্থা ভালো থাকা অপরিহার্য। এছাড়া, জনপ্রতিনিধিদের প্রতি সাধারণ মানুষের আস্থা ফিরিয়ে আনার ইচ্ছা ব্যক্ত করেন এই তরুণ ।