বেলকুচিতে মাই টিভি’র ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত!


admin প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৩, ১১:৩৫ পূর্বাহ্ন /
বেলকুচিতে মাই টিভি’র ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত!

ইসমাইল হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলায় “সৃষ্টিতে বিস্ময় “ মাই টিভি চ্যানেলের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  শনিবার (১৫/০৪/২০০৩ইং) সন্ধ্যায় সিরাজগঞ্জের বেলকুচি প্রেসক্লাবে  যমুনা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলের সঞ্চালনায় বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমানের সভাপতিত্বে ও মাই টিভি বেলকুচি-চৌহালী প্রতিনিধির আব্দুল লতিফ এর আয়োজনে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল এবং মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কর্তন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক নির্বাহী অফিসার আনিসুর রহমান, সহকারি কমিশনার ভূমি শিবানি সরকার, ওসি আসলাম হোসেন, ইসলামী ফাউন্ডেশন এর উপ-পরিচালক মোঃ ফারুক আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাল্ট করিম। একুশে টিভির সাংবাদিক স্বপন মির্জা, মানবজমিন এর সাংবাদিক বাবু মির্জা, ইত্তেফাকের সাংবাদিক মারুফা, দৈনিক ডেসটিনি সাংবাদিক সেলিম রেজা, দৈনিক বিজনেস ফাইল এর সাংবাদিক ইসমাইল হোসেন, ৭১ টিভি সাংবাদিক উজ্জ্বল অধিকারী, আজকের পত্রিকার সাংবাদিক সবুজ সরকার, কালবেলা সাংবাদিক পারভেজ, দেশ রূপান্তর সাংবাদিক ফারুক হোসেন, সাংবাদিক মুসা, সাংবাদিক সোহেল রানা, পত্রিকার এজেন্ট দৌলত মন্ডল ও প্রেসক্লাবের সম্মানিত সদস্য বৃন্দ।
প্রধান অতিথির বক্তৃতায় নুরুল ইসলাম সাজেদুল বলেন, মাইটিভি দীর্ঘ ১৪ বছরের সম্প্রচারে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। মাই টিভি সব সময় বস্তুনিষ্ঠ অনুষ্ঠান ও সংবাদ প্রচারে একধাপ এগিয়ে। মাই টিভির এই জনপ্রিয়তার ধারা অব্যাহত রাখবে বলে মনেকরি, মাইটিভি পরিবারের সার্বিক সফলতা কামনা করছি।


মাই টিভি’র ১৩তম বর্ষ পূর্তি ও ১৪তম বর্ষে পর্দাপণ উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পরে মাই টিভি’র সাফল্য কামনা করে এক বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।