সখীপুরে ফুলে সাজানো ওসির গাড়ীতে চড়ে বাড়ী গেলেন কনস্টেবল


admin প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৩, ৬:৫১ পূর্বাহ্ন /
সখীপুরে ফুলে সাজানো ওসির গাড়ীতে চড়ে বাড়ী গেলেন কনস্টেবল

সখীপুরে ফুলে সাজানো ওসির গাড়িতে চড়ে বাড়িতে গেলেন কনস্টেবল
নিজস্ব প্রতিবেদক :-
পুলিশের কনস্টেবল পদে ৩৯ বছর পূর্ণ করে আজ রোববার ছিল মিজানুর রহমানের শেষ কর্মদিবস। এই দিনে তিনি সহকর্মী পুলিশ সদস্যদের কাছ থেকে পেলেন এক ব্যতিক্রমী সংবর্ধনা। চাকরিজীবনের শেষ দিনে তাঁকে বসানো হলো ওসির গাড়ির সামনের আসনে। শুধু তা–ই নয়, গাড়িটি ফুল-বেলুন দিয়ে সাজানোও হয়। এভাবে সুসজ্জিত গাড়িতে করে আজ বাড়ি পৌঁছে দেওয়া হয় তাঁকে। এমন সম্মান পাওয়ায় অভিভূত পুলিশ সদস্য মিজানুর রহমান। মিজানের বাড়ি টাঙ্গাইলের বাসাইল উপজেলার মাইজখাড়া গ্রামে।

সখীপুর থানা সূত্র জানায়, মিজানুর রহমান ৩৯ বছর আগে ১৯৮৪ সালের ৫ জুন বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগ দেন। সেই থেকে একই পদে দেশের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করে এসেছেন তিনি। সবশেষে সখীপুর থানা ছিল তাঁর শেষ কর্মস্থল। আজ তিনি সরকারি নিয়মানুযায়ী এক বছরের অবসরোত্তর (পিআরএল) ছুটিতে যান। চাকরির শেষ দিনে সহকর্মীরা আজ বিশেষভাবে সম্মান জানান এই পুলিশ সদস্যকে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, মিজান দীর্ঘদিন পুলিশের সার্ভিস দিয়েছে। শেষ দিনে তাঁকে সম্মানের সঙ্গে বিদায় দিতে পেরে আমাদের ভালো লাগছে।

বিদায়ী মিজানুর রহমান বলেন, বিদায় বেলায় এমন সম্মান পাবো কখনো ভাবিনি। তিনি টাঙ্গাইল জেলা পুলিশ সুপার ও সখীপুর থানার ওসিসহ সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান।