সখীপুরের কাকড়াজানে ১নংওয়ার্ডে দেড় বছরে দেড় কোটি টাকার রাস্তার কাজ চলমান


admin প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৩, ৯:২২ পূর্বাহ্ন /
সখীপুরের কাকড়াজানে ১নংওয়ার্ডে দেড় বছরে দেড় কোটি টাকার রাস্তার কাজ চলমান

সখীপুরের কাকড়াজানে ১ ওয়ার্ডে দেড় বছরে দেড় কোটি টাকার রাস্তার কাজ চলমান

খাঁন আহম্মেদ হৃদয় পাশা

স্টাফ রিপোর্টার:-
টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দেলোয়ার হোসেন (সাবেক মেম্বার)এর বাড়ি হতে সাপিয়াচালা বাজার পর্যন্ত ৩০০ ফিট ইট সলিং নতুন রাস্তার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে।

আজ রবিবার (৯ এপ্রিল) ৭ নং ওয়ার্ডে স্থানীয় চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন দুলাল এই ইট সলিং রাস্তার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ দেলোয়ার হোসেন ও বর্তমান মেম্বার মোঃশহিদুল ইসলাম শহীদ,৮নং ওয়ার্ড মেম্বার বাবুল হোসেন, আওয়ামী লীগ নেতা মনির হোসেন ময়না সহ স্থানীয় নেতৃবৃন্দ প্রমুখ।

স্থানীয় চেয়ারম্যান দুলাল হোসেন সিটিজি ক্রাইম টিভি ও দৈনিক আই বার্তা’র বিশেষ প্রতিনিধিকে জানান,”আমার চেয়ারম্যানির বয়স ১ বছর ৪ মাস এরইমধ্যে চেষ্টা করেছি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভিশন ‘গ্রাম হবে শহর’তারই ধারাবাহিকতায় কাকড়াজানে বিভিন্ন উন্নয়নসহ জন দুর্ভোগ নিরসনে নতুন রাস্তা নির্মাণ ও পুরাতন রাস্তা সংস্থারসহ নতুন ইট সলিং এর উদ্যোগ হাতে নিয়েছি।
আশা রাখি মাননীয় সংসদ সদস্য এড জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের সাহেবকে সাথে নিয়ে খুব শীঘ্রই পুরো কাকড়াজান ইউনিয়নের রাস্তাঘাটের চিত্র পরিবর্তন করব এবং আগামী পাঁচ বছরের মধ্যে কাকড়াজানে একটি রাস্তাও আর কাঁচা থাকবে না ইনশাআল্লাহ।
এরই মধ্যে কাকড়াজানে যে সমস্ত রাস্তা সংস্থার ও মেরামত করা দরকার তা যদি সরকারের কোন বাজেট না-ও থাকে জন দুর্ভোগ নিরসনে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে আগামী বর্ষার আগেই তা মেরামত করে দেব।
এছাড়াও তিনি আরও জানান কাকড়াজান ইউনিয়নের এই ৭ নম্বর ওয়ার্ডে তার চেয়ারম্যানের বয়স দেড় বছরে সর্বোচ্চ প্রায় দেড় কোটি টাকার কাছ চলমান আছে এই ওয়ার্ড টিতে,
এর কারণ যে কাকড়াজান নামের উপর ইউনিয়ন গঠিত তা এই ওয়ার্ডের একটি গ্রামের নাম,কিন্তু স্বাধীনতার এতো বৎসর পর্যন্ত কোন ইটের রাস্তা এই গ্রামে ছিল না বললেই চলে। এজন্য সখীপুর বাসাইল এর জাতীয় সংসদ সদস্য এড জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের তিনি নিজে এসে এই জায়গাটি পরিদর্শন করে এবং তিনি সর্বোচ্চ বরাদ্দ দিয়ে এই পিছিয়ে পড়া অবহেলিত জনগোষ্ঠীর জন দুর্ভোগ নিরসনে, বিভিন্ন ভাঙ্গা রাস্তার মেরামত, নতুন ইট সলিং ও মাটির রাস্তার সংস্কারের মাধ্যমে
সুন্দর যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে সক্ষম হয়েছেন বলে তার দাবি।
চেয়ারম্যান দুলাল হোসেন রাস্তা উদ্বোধন শেষে বিভিন্ন নতুন রাস্তা পরিদর্শন ও সন্ধ্যায় কাকড়াজান বাজার মসজিদে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন তিনি।