খবর প্রকাশের জেরে সাংবাদিককে কুপিয়ে জখম ।


Ismail Hossain প্রকাশের সময় : এপ্রিল ৫, ২০২৩, ১০:১৫ পূর্বাহ্ন /
খবর প্রকাশের জেরে সাংবাদিককে কুপিয়ে জখম ।

খবর প্রকাশের জেরে নারায়ণগঞ্জে সাংবাদিককে কুপিয়ে জখম ।

নারায়ণগঞ্জে খবর প্রকাশের জেরে বাংলা টিভির রূপগঞ্জ প্রতিনিধি সোহেল কিরণকে কুপিয়ে গুরুতর জখম করেছে কলি বাহিনীর সদস্যরা। গতকাল মঙ্গলবার (৪ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কাঞ্চনবাজারে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক কিরনের ছোট ভাই সাহেল মাহমুদ এনটিভি অনলাইনকে জানান, তারাবির নামাজ শেষে কাঞ্চনবাজারে মতিনের চায়ের দোকানে বসে চা পান করছিলেন সোহেল কিরণ। এসময় সন্ত্রাসী কলি বাহিনীর প্রধান আফজাল সাংবাদিককে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ও কাঁচের বোতল ভেঙে আঘাত করে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান।

সাহেল মাহমুদ আরও জানান, রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির গড়ে তোলা বাহিনীর প্রধান আফজাল ও তার লোকজন এ হামলা চালায়।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম বলেন, ‘সাংবাদিক সোহেল কিরণের ওপর হামলা করার জন্য তীব্র নিন্দা জানাচ্ছি। সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।’

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আনিসুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক শওকত আলী সৈকত বলেন, ‘সোহেল কিরণ আজ সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন। অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন বলে জানান রূপগঞ্জের ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মিজানুর রহমান। তিনি বলেন, ‘আফজাল হোসেন নামে এক ব্যক্তি চায়ের কাপের ভাঙা অংশ দিয়ে সাংবাদিককে জখম করেছেন। কী নিয়ে ঘটনা ঘটেছে এ বিষয়ে তদন্ত চলছে।’

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, ‘সাংবাদিকের জখম হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।